www.kishoreganjnews.com

ব্রা‏হ্মণবাড়িয়ার পরকীয়া যুগল পাকুন্দিয়ায় আটক



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ নভেম্বর ২০১৭, বুধবার, ৮:১৭ | কিশোরগঞ্জ ]


মাসখানেক আগে পরকীয়া প্রেমিকের হাত ধরে ব্রাহ্মণবাড়িয়া থেকে উধাও হয়ে যান এক সৌদি আরব প্রবাসীর স্ত্রী। পাকুন্দিয়ায় বাসাভাড়া নিয়ে এতোদিন রোমান্সেই ছিলেন এই পরকীয়া যুগল। কিন্তু তাতে বাধ সাধে বেরসিক পুলিশ। বুধবার দুপুরে পাকুন্দিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে পাকুন্দিয়া পৌরসদরের সেই ভাড়া বাসা থেকে তাদের আটক করেছে।

আটক হওয়া পরকীয়া যুগলের নাম কবির মিয়া (২৫) ও রিমা আক্তার (১৯)। তাদের মধ্যে পরকীয়া প্রেমিক কবির এক সন্তানের জনক। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা গ্রামের নান্নু মিয়ার ছেলে। অন্যদিকে পরকীয়া প্রেমিকা রিমা আক্তার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাদুঘর গ্রামের সৌদি আরব প্রবাসী জামাল উদ্দিনের স্ত্রী ও একই উপজেলার বিয়াল্লিশর এলাকার বাসু মিয়ার কন্যা।

পুলিশ জানায়, সৌদি প্রবাসীর স্ত্রীকে নিয়ে ২০-২৫ দিন আগে পালিয়ে আসার পর কবির মিয়া তার এক বন্ধুর মাধমে পাকুন্দিয়া পৌরসভার একটি লেপ-তোষকের দোকানে কারিগরের কাজ নেন এবং পৌরসদরেরই পুলেরঘাট সড়কে একটি বাসা ভাড়া নিয়ে বিবাহ বহির্ভূতভাবে রিমা আক্তারকে নিয়ে বসবাস করে আসছিলেন। সৌদি আরব প্রবাসী জামাল উদ্দিনের বড় ভাই খোকন মিয়া ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় কবিরকে অভিযুক্ত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় ব্যাভিচার ও চুরির অভিযোগ এনে মামলা দায়ের করেন।

প্রযুক্তি ব্যবহার করে পুলিশ জানতে পারে, কবির মিয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অবস্থান করছেন। ব্রাহ্মণবাড়িয়া সদর থানা থেকে বিষয়টি পাকুন্দিয়া থানা পুলিশকে অবহিত করলে পাকুন্দিয়া থানার এসআই বিষ্ণু পদ রায় এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে পৌরসদরের একটি লেপ-তোষকের দোকান থেকে কবির মিয়াকে ও তার ভাষ্যমতে পৌরসদরের পুলেরঘাট সড়কের ভাড়া বাসা থেকে রিমা আক্তারকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া সদরে লেপ-তোষকের দোকানে কারিগরের কাজ করতেন কবির মিয়া। কবির মিয়া বিবাহিত ও এক কন্যা সন্তানের জনক হলেও আসা-যাওয়ার সুবাদে বিয়াল্লিশর এলাকার ষোড়শী রিমা আক্তারের সাথে তার ঘনিষ্ঠতা বাড়ে। তাদের এই প্রেম-পরকীয়ার মাঝেই দুই বছর আগে সৌদি প্রবাসী জামাল উদ্দিনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় রিমা আক্তারের। বিয়ের পর স্বামী জামাল উদ্দিন পুনরায় সৌদি আরবের কর্মস্থলে চলে যান। স্বামীর অবর্তমানে রিমা আক্তার চুটিয়ে প্রেম করতে থাকেন পুরনো পরকীয়া প্রেমিক লেপ-তোষক কারিগর কবির মিয়ার সাথে। একপর্যায়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে ঘর ছাড়েন রিমা।

পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশের ম্যাসেজ পেয়ে কবির মিয়া ও রিমা আক্তারকে আটক করা হয়েছে। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com