www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে হরতালের সমর্থনে সিপিবি-বাসদের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ৬



[ স্টাফ রিপোর্টার | ৩০ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ১২:২৬ | কিশোরগঞ্জ ]


বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা বৃহস্পতিবারের অর্ধদিবস হরতালের সমর্থনে কিশোরগঞ্জে বের করা সিপিবি-বাসদের মিছিল লাঠিপেটা করে পণ্ড করে দিয়েছে পুলিশ। এতে জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকসহ সংগঠন দুটির ৬ নেতাকর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শহরের পুরানথানা মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহারের দাবি ও চালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামবৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার সারা দেশে এই হরতাল কর্মসূচির ডাক দেয়। বৃহস্পতিবার সকালে শহরের গৌরাঙ্গবাজার এলাকার সিপিবি অফিস থেকে হরতালের সমর্থনে মিছিল বের করেন। মিছিল সড়ক প্রদক্ষিণ করে পুরানথানা মোড় এলাকায় পৌঁছালে পুলিশ তাদের প্রথমে বাধা ও পরে তাদের ওপর হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে হরতাল সমর্থকরা মিছিল করে পুরানথানা মোড় এলাকা অতিক্রমের সময় একদল পুলিশ তাদের বাধা দেয়। এ নিয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে নেতাকর্মীদের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে এবং ব্যানার, পোস্টার ও লিফলেট ছিনিয়ে নেয়। এতে জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকসহ সংগঠন দুটির ৬ নেতাকর্মী আহত হন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com