www.kishoreganjnews.com

ভোরের আলো সাহিত্য আসরের সহ-সম্পাদক হলেন শফিক কবীর



[ স্টাফ রিপোর্টার | ১ ডিসেম্বর ২০১৭, শুক্রবার, ৫:৪৯ | কিশোরগঞ্জ ]


ভোরের আলো সাহিত্য আসরের সহ-সম্পাদক মনোনীত হয়েছেন সাংবাদিক শফিক কবীর। শুক্রবার সকালে সংগঠন কার‌্যালয়ে অনুষ্ঠিত ভোরের আলো সাহিত্য আসরের ৪৫৮তম সাহিত্য সভায় শফিক কবীরকে সর্বসম্মতিক্রমে সহ-সম্পাদক মনোনীত করা হয়।

এতে সভাপতিত্ব করেন ভোরের আলো সাহিত্য আসরের উপদেষ্টামণ্ডলীর সভাপতি মো. আবুল বাহার।

সভায় প্রধান অতিথি ছিলেন বিআরডিবি’র সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নিজাম উদ্দিন। এতে স্বাগত বক্তৃতা করেন যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি ও আসরের প্রতিষ্ঠাতা সম্পাদক রেজাউল হাবিব রেজা।

আসরের পরিচালক সাংবাদিক আমিনুল হক সাদীর পরিচালনায় আলোচনায় অংশ নেন সাবেক ইউপি চেয়ারম্যান ও কলামিস্ট আবদুর রশীদ ভূঁইয়া, ভোরের আলো সাহিত্য আসরের সহ-সভাপতি মোতাহের হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. ফারুকুজ্জামান, নবনির্বাচিত সহ-সম্পাদক শফিক কবীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, ডা. মোবারক হোসেন খান, শিল্পী মাহফুজ আহমেদ, প্রকৌশলী আমানুর রহমান আমান, শিল্পী বিজয় বিশ্বাস, কবি মাহফুজুর রহমান, মাহমুদা আক্তার বিউটি, নারী উদ্যোক্তা মীর্জা মাজবুবা বেগ মৌসুমী, ফাহমিদা জাহান প্রভা, মীর্জা ওয়ার্দা বেগ, শাহরিয়ার রাশিদ অন্তর প্রমুখ।

সভায় সাংগঠনিক সম্পাদক মো. ফারুকুজ্জামান আসরের সদস্য সাংবাদিক শফিক কবিরকে সহ-সম্পাদক হিসেবে প্রস্তাব করলে  সহসভাপতি মো. মোতাহের হোসেন প্রস্তাব সমর্থন করেন। সাংবাদিক শফিক কবির আসরের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলের মালা দিয়ে পুষ্পিত করা হয়।

এছাড়া আসরের সহ-সভাপতি বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সাহিত্য সম্পাদক নির্বাচিত হওয়ায় এবং তার সন্তান চাকুরী লাভ করায় ধন্যবাদ জ্ঞাপন ও মিষ্টি বিতরণ করা হয়।

আসরে উপস্থিত কবি সাহিত্যিক, সাংবাদিক ও শিল্পীগণ তাদের স্বরচিত লেখা পাঠ ও কবিতা আবৃত্তি করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com