www.kishoreganjnews.com

বাড়ির সীমানা বিরোধে পাকুন্দিয়ায় ট্রিপল মার্ডার!



[ রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৫:৫৫ | কিশোরগঞ্জ ]


বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে পাকুন্দিয়ায় দুই সন্তানহ মাকে হত্যার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী ও তদন্ত সংশ্লিষ্টরা ধারণা করছেন। আটক ঘাতক মবিনও পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে একই তথ্য দিয়েছে।

শনিবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার তারাকান্দি পূর্বপাড়া গ্রামের শহরউল্লাহর বাড়িতে ট্রিপল মার্ডারের এ ঘটনায় স্তম্ভিত পুরো পাকুন্দিয়া। ঘাতক মবিনের উপর্যুপরি দায়ের কোপে একে একে মৃত্যুর কোলে ঢলে পড়েন মা তাসলিমা আক্তার (২৮), পুত্র নিলয় (১০) ও কন্যা রাইসা আক্তার (৮)। নিহত তাসলিমা আক্তার তারাকান্দি পূর্বপাড়া রাজমিস্ত্রী মোশারফ হোসেনের স্ত্রী। মোশারফ হোসেন নিজেও গুরুতর আহত হয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর ঘাতক মবিন মোশারফ হোসেনের আপন ভাতিজা। সে কাতার প্রবাসী সামছুল আলমের ছেলে এবং কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র।

এদিকে ট্রিপল মার্ডারের সংবাদ পেয়ে সকালেই ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ডিএডি তাহের। নিহতদের লাশ উদ্ধার করে বিকালে সুরতহালের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ছোট ভাই মোশারফ হোসেনের সঙ্গে বড় ভাই কাতার প্রবাসী সামছুল আলমের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বাড়িতে শামছুল আলমের স্ত্রী-সন্তানদের সাথে প্রায়ই মোশারফ হোসেনের পরিবারের ঝগড়া বিবাদ হতো। এ ব্যাপারে বেশ কয়েকবার স্থানীয়রা গ্রামীণ সালিশ-দরবার করেও ঘটনার কোন মিমাংসা করতে পারেননি।

পারিবারিক বিরোধের কারণে শামছুল আলমের স্ত্রী-সন্তানরা কিশোরগঞ্জ সদরে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। ঘটনার আগের দিন শুক্রবার রাতে শামছুল আলমের ছেলে মবিন তারাকান্দি গ্রামের নিজ বাড়িতে গিয়ে সেখানে রাত্রিযাপন করেন।

বাড়িতে রাত্রিযাপনের পর শনিবার সকাল পৌনে ৭টার দিকে ঘুম থেকে উঠেই প্রথমে বাড়ির উঠানের চুলায় রান্না করতে যাওয়া চাচী তাসলিমা আক্তারকে এবং পরে তার ছেলে নিলয় ও মেয়ে রাইসাকে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে হত্যা করে মবিন। চাচা মোশারফ হোসেন তাদের ডাকচিৎকার শুনে ঘুম থেকে উঠে স্ত্রী-সন্তানদের রক্ষা করতে এগিয়ে গেলে ভাতিজা মবিন তাকেও উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় মোশারফ হোসেন এলাকাবাসির সহযোগিতায় ভাতিজা মবিনকে ধরে গাছের সঙ্গে বেঁধে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে। পরে গুরুতর আহত মোশারফ হোসেনকে প্রথমে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন এলাকাবাসী।

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, ঘটনাটি পূর্বপরিকল্পিত ভাবে ঘটানো হয়েছে বলে মনে হচ্ছে। ঘাতক মবিনকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার রহস্য জানা যাবে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাথমিক ভাবে বিষয়টি জমি সংক্রান্ত বিরোধের জের বলে মনে হচ্ছে। তদন্ত সাপেক্ষে ঘটনার বিস্তারিত তথ্য জানা যাবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com