www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী বাস চালকের মৃত্যু



[ স্টাফ রিপোর্টার | ২ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৮:০৬ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আলতাব উদ্দিন (৪৩) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ চক্ষু হাসপাতাল এলাকার কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত আলতাব উদ্দিন কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ চরপাড়া এলাকার মৃত মাহতাব উদ্দিনের ছেলে। তিনি অনন্যা সুপার পরিবহনের চালক ছিলেন।

পুলিশ জানায়, সন্ধ্যার পর অনন্যা সুপার পরিবহনের চালক আলতাব উদ্দিন লতিবাবাদ চরপাড়া এলাকার বাড়ি থেকে গাইটাল আন্ত:জেলা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। পথে লতিবাবাদ চক্ষু হাসপাতাল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সংঘর্ষ হলে আলতাব সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় ঘাতক মাইক্রোবাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। মুমূর্ষু অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, নিহত বাসচালক আলতাব উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com