www.kishoreganjnews.com

ট্রিপল মার্ডারের নৃশংসতায় ঘুম ভাঙে গ্রামবাসীর



[ বিশেষ প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০১৭, রবিবার, ১:৩৮ | কিশোরগঞ্জ ]


শনিবার ভোরে ঘুম থেকে ওঠেই ধারালো দা নিয়ে চাচা মোশারফ হোসেনের পরিবারের ওপর হামলে পড়ে ঘাতক মবিন। বসত ঘরের সামনের উঠানে রান্না করতে বেরিয়ে চাচী তাসলিমা তার প্রথম শিকারে পরিণত হয়। তাসলিমার পেছন দিক থেকে ঘাড়ে ধারালো দা দিয়া অতর্কিতভাবে এলোপাতাড়ি কোপাতে থাকে মবিন। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তাসলিমা। মাকে কোপানোর দৃশ্য দেখে ভয়ে দূরে সরে যেতে গিয়েও পারেনি ছোট্ট দুই শিশু নিলয় ও রাইসা। তারাও মবিনের এলোপাতাড়ি কোপে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে। স্ত্রী আর শিশু সন্তানদের আর্তনাদ শুনে ঘর থেকে বাইরে বেরিয়ে এলে মোশারফের ওপরও হামলে পড়ে মবিন। মবিনের দায়ের কোপে আহত হয়েও তাকে ঠেকাতে মরিয়া হয়ে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন মোশারফ। আর্তচিৎকার-কান্নায় ছুটে আসেন এলাকাবাসী। উন্মত্ত পশু মবিনকে সম্মিলিত প্রচেষ্টায় নিবৃত্ত করে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখেন এলাকাবাসী। কিন্তু এরই মাঝে পৃথিবী থেকে বিদায় নেয় তাসলিমা আর শিশুপুত্র নিলয়। রাইসার কচিদেহে প্রাণের স্পন্দন পেয়ে তাকে নিয়ে কয়েকজন ছুটেন প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে। কিন্তু হায়! এলাকাবাসীর কোন প্রচেষ্টাই পারেনি ছোট্ট শিশুটিকে বাঁচাতে। কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়ে দেন, রাইসার প্রাণপাখি খাঁচা ছেড়ে বেরিয়ে গেছে। বাবা মোশারফ বেঁচে থেকেও এক লাশ। ক্ষতবিক্ষত শরীর নিয়ে জেনারেল হাসপাতালের বেডটাই এখন তার পরম আশ্রয়।

শনিবার সকাল পৌনে ৭টার দিকে পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি মধ্যপাড়া গ্রামের নৃশংস এই ট্রিপল হত্যাকাণ্ডের ঘটনায় হতবাক এলাকাবাসী। এমন নৃশংসতা এর আগে কখনো দেখেননি এ এলাকার মানুষ। সকাল থেকেই মোশারফের ছোট্ট উঠানটায় তাই কেবলই ভীড় বেড়েছে শোকাহত আর বেদনার্ত মানুষের।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোশারফ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে কাতার প্রবাসী ভাই শামসুল আলমের পরিবারের পারিবারিক ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে স্থানীয়ভাবে একাধিক দরবার শালিস হলেও কোন সুরাহা হয়নি। প্রায় সাড়ে চার বছর আগে শামসুল আলম কাতার গেলে তার স্ত্রী ও ছেলে-মেয়ে কিশোরগঞ্জ জেলা সদরে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধের জের ধরেই ঘটনার আগের দিন শুক্রবার সন্ধ্যায় বাড়িতে যায় প্রবাসী শামসুল আলমের ছেলে আবদুল কাদির মবিন। রাতে দাদুর সাথে ঘুমাতে যায় মবিন। শনিবার ভোরে ঘুম থেকে ওঠেই শুরু করে নৃশংস হত্যাযজ্ঞ। ঘাতক মবিন গুরুদয়াল সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীনসহ থানা পুলিশের একটি দল। নৃশংস এই ট্রিপল মার্ডারের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার এবং র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের ডিএডি তাহের।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, জায়গা বিরোধেই নৃশংস এই ট্রিপল মার্ডারের ঘটনা ঘটেছে। ঘাতক আটক রয়েছে। ঘটনায় নিহত তাসলিমার ছোট ভাই মো. বাতেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com