www.kishoreganjnews.com

মিঠামইনের ৬ গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন এমপি তৌফিক



[ টিটু দাস | ৩ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৬:২১ | কিশোরগঞ্জ ]


হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলার ছয় গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। রোববার বিকালে উপজেলার গোপদিঘী ইউনিয়নের বগাদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে বিদ্যুতের সুইচ টিপে তিনি এসব নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

নতুন এই এ বিদ্যুৎ সংযোগের ফলে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের ধলাই, নতুন বগাদিয়া, পুরান বগাদিয়া, উলুয়া, উলুয়া মোল্লাপুর ও মশুরিয়া এই ছয়টি গ্রামের ৯৬১ বাড়ি বিদ্যুতের আলোয় আলোকিত হলো।

শুভ বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, ‘জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ বাস্তবায়নের অংশ হিসেবে হাওরের প্রত্যন্ত এই গ্রামগুলোতে আজ বিদ্যুৎ পৌঁছে গেছে। হাওরের প্রতিটি গ্রামই যেন এভাবে বিদ্যুতের আলোয় আলোকিত হয়, সেজন্য আমরা আন্তরিকভাবে কাজ করছি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাহিদ ভূইয়া, অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) দীপক মজুমদার, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. মনির উদ্দিন মজুমদার, পরিচালক শফিকুল আলম মানিক, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ কামাল, গোপদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক বাচ্চুসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com