www.kishoreganjnews.com

ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আলোচনা ও দোয়া মাহফিল



[ প্রেস বিজ্ঞপ্তি | ৩ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৮:২৩ | কিশোরগঞ্জ ]


পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষ্যে মহনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবন ও কর্মের উপর ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ সুলতান উদ্দিন ভূঞা, কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মোঃ আরজ আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান আরিফ, বিশ্ববিদ্যালয় প্রক্টর রিয়াদ আহাম্মদ তুষার, লাইব্রেরী সাইন্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, আইন অনুষদের চেয়ারম্যান মহসিন খান, বিবিএ প্রোগ্রামের চেয়ারম্যান ড. মানিশ সরকার প্রমুখ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সকল সদস্য, সকল অনুষদের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন বিভাগে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা ও দোয়া মাহফিলে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবন ও কর্মের উপর বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলের দিক নির্দেশনামূলক আলোচনা করেন। মহানবীর জীবন আদর্শকে কাজে লাগিয়ে সবাইকে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন স্থানীয় বাইতুল ঈমান মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ ঈসমাইল। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজী বিভাগের চেয়ারম্যান মোঃ আল মুরসালিন সম্রাট।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com