www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় ট্রিপল মার্ডারে আদালতে স্বীকারোক্তি ঘাতক মবিনের



[ স্টাফ রিপোর্টার | ৩ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৮:৪৩ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়ায় মা ও দ্ইু শিশুসন্তান খুনের লোমহর্ষক বর্ণনা দিয়েছে ঘাতক আবদুল কাদির মবিন। রোববার দুপুরে আদালতে ১৬৪ ধারায় সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম তাসলিম আক্তার তাঁর খাসকামরায় মবিনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

ঘাতক আবদুল কাদির মবিন পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি মধ্যপাড়া গ্রামের কাতারপ্রবাসী শামছুল আলমের ছেলে এবং কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর শ্রেণির ছাত্র। স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের পর মবিনকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার বিকালে নিহত তাসলিমা আক্তারের ছোট ভাই পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়া ইউনিয়নের চরজামাইল গ্রামের মো. বাতেন বাদী হয়ে ঘাতক মবিনকে একমাত্র আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা (নং-১) করেন। নিহত তাসলিমা চরজামাইল গ্রামের মৃত আবদুল কুদ্দুসের মেয়ে এবং তারাকান্দি মধ্যপাড়া গ্রামের রাজমিস্ত্রী মোশারফ হোসেনের স্ত্রী।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামান আদালতে ঘাতক মবিনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মবিন আদালতে দেয়া স্বীকারোক্তিতে হত্যাকা-ের লোমহর্ষক বিবরণ দিয়েছে।

শনিবার সকাল সাড়ে ৬টা থেকে পৌনে ৭টার মধ্যে তারাকান্দি মধ্যপাড়া গ্রামে ঘাতক মবিনের নৃশংস হত্যাযজ্ঞের শিকার হন গৃহবধূ তাসলিমা আক্তার (৩০) এবং তার দুই শিশুসন্তান নিলয় (৭) ও রাইসা (৪)। রোববার কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নিহত মা আর তার দুই শিশু সন্তানের লাশের ময়নাতদন্ত শেষে বিকালে তারাকান্দি মধ্যপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানকার পারিবারিক কবরস্তান সংলগ্ন মাঠে বাদ আসর নামাজে জানাজা শেষে পাশাপাশি তিনটি কবরে মা ও দুই সন্তানের লাশ দাফন করা হয়।

পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, জায়গা নিয়ে পারিবারিক বিরোধেই নৃশংস এই ট্রিপল মার্ডারের ঘটনা ঘটেছে। ঘাতক মবিন অপরাধ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া পুলিশের পক্ষ থেকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com