www.kishoreganjnews.com

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন কিশোরগঞ্জের কৃতি সন্তান আপেল মাহমুদ



[ স্টাফ রিপোর্টার | ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৮:৪৩ | কিশোরগঞ্জ ]


অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৯৬ কর্মকর্তাকে পুলিশ সুপার (এসপি) হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিসিএস পুলিশ ক্যাডারের এই কর্মকর্তাদের পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়। জননিরাপত্তা বিভাগের উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেনের স্বাক্ষর করা আদেশে এই তথ্য জানানো হয়।

পুলিশ সুপার (এসপি) হিসেবে পদোন্নতি পাওয়া ৯৬ কর্মকর্তার তালিকায় কিশোরগঞ্জের কৃতী সন্তান মো. আপেল মাহমুদ রয়েছেন।

মো. আপেল মাহমুদ ২০১৬ সালের ২৫ অক্টোবর থেকে পিবিআই কুমিল্লা জেলার ইউনিট প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। আপেল মাহমুদ কিশোরগঞ্জ জেলার ভৈরবের সন্তান। বাড়ী ভৈরবপুর উত্তর পাড়া জমির মুনসী বাড়ী। তাঁর বাবা প্রয়াত ছিদ্দিকুর রহমান ছিলেন স্বাধীনতা যুদ্ধের ৩নং সেক্টরের গ্রুপ কমান্ডার।

মুক্তিযোদ্ধা কমান্ডার বাবার আদর্শকে সমুন্নত রেখে দেশসেবার ব্রত নিয়ে পথ চলছেন আপেল মাহমুদ। ডেপুটি কমান্ডার হিসেবে সুদানে জাতিসংঘ মিশনে গৌরবের সঙ্গে তুলে ধরেছেন বাংলাদেশের লাল-সবুজ পতাকা। কাজের স্বীকৃতিস্বরূপ পর পর দুই বার পেয়েছেন আইজিপি গুড সার্ভিসেস ব্যাজ।

মাত্র এক বছরে পিবিআই কুমিল্লা জেলার ইউনিট প্রধান হিসেবে নিজ কর্মদক্ষতায় কুমিল্লা পিবআইকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। হত্যা, অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনে তার নেতৃত্বে গত এক বছরে ব্যাপক সফলতা অর্জন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com