www.kishoreganjnews.com

পাকুন্দিয়ার ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ১৯ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার, ১২:৩৭ | কিশোরগঞ্জ ]


শীতের রাতে নিজ হাতে গরীব দুস্থ, এতিম ও মাদ্রাসার  শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দিয়ে আবারও প্রশংসিত হয়েছেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অন্নপূর্ণা দেবনাথ। গত বছর পবিত্র রমজান মাসে নিজে ভিন্ন ধর্মাবলম্বী হওয়া স্বত্ত্বেও খোলা আকাশের নিচে এতিম ও বিধবা বয়স্ক নারীদের সাথে ইফতারের আয়োজন করে আলোচনায় আসেন এ সরকারী কর্মকর্তা। পাকুন্দিয়া উপজেলায় ইউএনও হিসেবে যোগদানের পর থেকে তার এ ব্যতিক্রমী উদ্যোগ সরকারী কর্মকর্তাদের জন্য অনন্য এক দৃষ্টান্ত হয়ে থাকবে বলে স্থানীয়দের অভিমত।

গত সোমবার দিনগত রাতে শীত উপেক্ষা করে পৌরসদরের পশ্চিমপাড়া গুচ্ছগ্রাম ও হোসেন্দি পশ্চিম  আতকাপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং উত্তরপাড়া হাফেজিয়া মাদ্রাসায় নিজে উপস্থিত থেকে নিজ হাতে এতিম, দুস্থ নারী এবং মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করেন ইউএনও অন্নপূর্ণা দেবনাথ। জেলা প্রশাসকের কাছ থেকে ব্যক্তিগত উদ্যোগে আনা ৮৮টি কম্বল গরীব দুস্থ ও এতিমদের মধ্যে বিতরণ করেন এ ইউএনও।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাফিজুর রহমান ও হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু ইউএনও’র সঙ্গে ছিলেন।

শীতের রাতে ইউএনও’র কাছ থেকে শীতবস্ত্র পেয়ে বেজায় খুশি এতিম শিশু, গরীব দুস্থ নারীরা। তারা ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান হামদু তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে জানান, এত আনন্দ পেয়েছেন যে মন চাইছিল সারা রাত এসব গরীব দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করি। তিনি শীতের রাতে নিজ হাতে কম্বল বিতরণ করায় এবং তাকে সঙ্গে রাখায় ইউএনওর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বেশ আনন্দ পেয়েছেন তিনি।

এ ব্যাপারে ইউএনও অন্নপূর্ণা দেবনাথ জানান, নিজ হাতে শীতবস্ত্র বিতরণ অনেক আনন্দের। এর সাথে গরীব লোকজনের সাথে আনন্দ ভাগাভাগি করার মুহূর্তটাই অন্যরকম। পর্যায়ক্রমে পৌরসদর ও উপজেলার প্রত্যেকটা মাদ্রাসা ও এতিমখানায় নিজ হাতে তিনি শীতবস্ত্র বিতরণ করবেন বলে জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com