www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ডে ঢাকা বিভাগীয় কমিশনারের সন্তোষ প্রকাশ



[ স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০১৭, সোমবার, ৩:০৩ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ। রোববার বিকালে কিশোরগঞ্জ পৌরসভা পরিদর্শনে গিয়ে পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

বক্তৃতায় ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ বলেন, সারা দেশের মতো কিশোরগঞ্জেও উন্নয়নের মহাযজ্ঞ চলছে। বিগত দিনের কিশোরগঞ্জ আর এখনকার কিশোরগঞ্জের মধ্যে রাত-দিন ব্যবধান। এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। এজন্যে কিশোরগঞ্জ পৌরসভার বর্তমান পৌর পরিষদকে আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

এ সময় তিনি পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সুন্দর ও সুচারুরূপে বাস্তবায়নের জন্য বর্তমান পৌর পরিষদকে ধন্যবাদ জানান। এ ছাড়া দুই বছর পর কিশোরগঞ্জ পৌরসভার দেড়শ’ বছর পুর্তি অনুষ্ঠানে উপস্থিত থাকার ব্যাপারেও প্রত্যয় ব্যক্ত করেন।

পৌর মেয়র মাহমুদ পারভেজ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ।

সভাপতির বক্তৃতায় পৌর মেয়র মাহমুদ পারভেজ বলেন, পৌরবাসীর আশা-আকাঙ্ক্ষা পূরণে বর্তমান পৌর পরিষদ বদ্ধ পরিকর। এছাড়া বর্তমান প্রশাসন খুবই জনবান্ধব প্রশাসন। প্রশাসনের সার্বিক সহযোগিতায় নাগরিক সেবার মান বাড়াতে আমরা একটি টিম হয়ে কাজ করছি। আশা করছি, দুই বছর পর আমরা যখন কিশোরগঞ্জ পৌরসভার দেড়শ’ বছর পুর্তি উদযাপন করব, তখন আর পৌরবাসীর তেমন কোন প্রত্যাশা থাকবে না যা পূরণ হয়নি।

এর আগে মতবিনিময় সভার প্রধান অতিথি ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজখবর নেন।

মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন নগর মাতৃ সদনের মেডিকেল অফিসার ডাঃ তাবাস্সুম। এতে স্বাগত বক্তৃতা করেন পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ আরিফুল ইসলাম আরজু।

এ সময় প্যানেল মেয়র ইসমাইল হোসেন ইদু, শফিকুল ইসলাম বিল্লাল ও প্রতিমা কর, কাউন্সিলর আজিজুল হক রবিন, আবদুল গণি মিয়া ও মোঃ ইয়াকুব সুমন, সংরক্ষিত কাউন্সিলর মুনতাহা আখতার শাওন, পৌরসচিব হাসান জাকির বাপ্পীসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, নগর মাতৃ সদনের চিকিৎসক-সেবিকা এবং গণমাধ্যম প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com