www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে জনসংখ্যা দিবস উদযাপন



[ বিশেষ প্রতিনিধি | ১১ জুলাই ২০১৭, মঙ্গলবার, ৩:৩১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে কালেক্টরেট প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমবায় কমিউনিটি সেন্টারে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

‘পরিবার পরিকল্পনা : জনগণের ক্ষমতায়ন, জাতির উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল ছাড়াও সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, জেলা বিএমএ সম্পাদক ডা. আব্দুল ওয়াহাব বাদল, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারি পরিচালক ডা. রওশন আক্তার জাহান, সদর উপজেলার মহিলা ভাইসচেয়ারম্যান কামরুন্নাহার লুনা, সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সদর উপজেলার পরিবার কল্যাণ বিভাগের ডা. যশোদা দুলাল সাহা, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কর্মকর্তা ডা. হুসনা বেগম, মহিনন্দ ইউনিয়ন কমিউনিটি কিনিকের উপ-সহকারি মেডিক্যাল অফিসার ডা. খলিলুর রহমান, পরিদর্শক খালেদা আক্তার, মাঠকর্মি সাজেদা আক্তার প্রমুখ বক্তৃতা করেন।

আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে সাতটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ কর্মি ও প্রতিষ্ঠান এবং সদর উপজেলার ছয়টি ক্যাটাগরির শ্রেষ্ঠ কর্মি ও প্রতিষ্ঠানের মাঝে সনদ বিতরণ করা হয়। জেলায় শ্রেষ্ঠ উপজেলা হয়েছে সদর উপজেলা, শ্রেষ্ঠ বেসরকারি প্রতিষ্ঠান হয়েছে সূর্যের হাসি কিনিক, শ্রেষ্ঠ ইউনিয়ন হয়েছে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন, শ্রেষ্ঠ পরিদর্শক হয়েছেন খালেদা আক্তার ও শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারি হয়েছেন সামছুন্নাহার।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com