www.kishoreganjnews.com

সাদেকপুর ইউপিতে চেয়ারম্যান আওয়ামী লীগ প্রার্থী সাফায়েত



[ স্টাফ রিপোর্টার | ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৯:২৬ | কিশোরগঞ্জ ]


ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সরকার সাফায়েত উল্লাহ বিজয়ী হয়েছেন। তিনি তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মো. তোফাজ্জুল হককে ৬০৫ ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী সরকার সাফায়েত উল্লাহ পেয়েছেন চার হাজার দুইশ’ ২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মো. তোফাজ্জুল হক পেয়েছেন তিন হাজার ৫৯৭ ভোট।

গত ১১ই মার্চ সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর ছিদ্দিকের মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে অনুষ্ঠিত চেয়ারম্যান পদের এই উপনির্বাচনে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী প্রয়াত চেয়ারম্যান আবু বকর ছিদ্দিকের ছেলে সরকার সাফায়েত উল্লাহ (নৌকা) এবং দুই স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মো. তোফাজ্জুল হক (মোটর সাইকেল) ও শেখ জামির উদ্দিন (আনারস)।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে উপনির্বাচনের ভোট গ্রহণ করা হয়। উপনির্বাচনকে ঘিরে পুলিশ, র‍্যাব, বিজিবির সমন্বয়ে নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com