www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় স্বামীর ছুরিকাঘাতে লেবানন ফেরত স্ত্রী খুন, স্বামী আটক



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ১৪ জুলাই ২০১৭, শুক্রবার, ২:৩০ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়ায় স্বামীর ছুরিকাঘাতে লেবানন ফেরত স্ত্রী খুন হয়েছেন। নিহতের নাম মোছা. মর্জিনা আক্তার (৩৫)। শুক্রবার সকাল ১০টার দিকে পাকুন্দিয়া পৌর এলাকার সৈয়দগাঁও গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী ছমির উদ্দিন (৫৫) কে আটক করেছে পুলিশ।

ঘাতক ছমির উদ্দিন সৈয়দগাঁও এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে। অন্যদিকে নিহত মোছা. মর্জিনা আক্তার সৈয়দগাঁও গ্রামেরই নূরুল ইসলামের কন্যা এবং তিন সন্তানের জননী। তিনি ঘাতক ছমির উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোছা. মর্জিনা আক্তার বিগত পাঁচ বছর ধরে লেবাননে প্রবাসী ছিলেন। তিন দিন আগে গত ১১ই জুলাই তিনি দেশে ফেরেন। পারিবারিক কলহের কারণে দেশে ফিরে তিনি সৈয়দগাঁও গ্রামের বাবার বাড়িতে অবস্থান করছিলেন।

শুক্রবার সকাল ১০টার দিকে মর্জিনা আক্তার বাবার ঘরে সকালের খাবার খাওয়ার সময় স্বামী ছমির উদ্দিন শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী মর্জিনা আক্তারকে ডাক দেয়। স্বামীর ডাকে স্ত্রী মর্জিনা আক্তার ঘর থেকে বেরিয়ে বাড়ির উঠানে গেলে স্বামী ছমির উদ্দিন সঙ্গে আনা ধারালো ছোরা দিয়ে স্ত্রী মর্জিনার পেটে আঘাত করে। ছোরার আঘাতে গুরুতর আহত হয়ে মর্জিনা আক্তার মাটিতে লুটিয়ে পড়লে ছমির উদ্দিন সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় এলাকাবাসী মর্জিনা আক্তারকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে একটি পাটক্ষেত থেকে ছমির উদ্দিনকে আটক করে। পরে ঘাতক ছমির উদ্দিনের দেয়া তথ্য অনুযায়ী ছমির উদ্দিনের ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করে পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এই হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com