www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা



[ স্টাফ রিপোর্টার | ১৪ জুলাই ২০১৭, শুক্রবার, ৫:১৮ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে রওশন আরা (২৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ব্রাহ্মণকান্দি গ্রামের স্বামীর ঘরে তিনি এই নৃশংস হত্যাকাণ্ডের শিকার হন।

নিহত গৃহবধূ রওশন আরা যশোদল ব্রাহ্মণকান্দি গ্রামের হযরত আলীর স্ত্রী। তার নয় মাস বয়সী একটি শিশুকন্যা রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূ রওশন আরার স্বামী হযরত আলী (৩০) ও দেবর শামীম (২০) কে আটক করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বছর দু’য়েক আগে কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার বাচ্চু মিয়ার মেয়ে রওশন আরার সঙ্গে যশোদল ব্রাহ্মণকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে হযরত আলীর বিয়ে হয়। বিয়ের পর প্রায়ই যৌতুকের দাবিতে স্বামী হযরত আলী স্ত্রী রওশন আরাকে নির্যাতন করতো। এরই মাঝে নয় মাস আগে রওশন আরা একটি কন্যা সন্তানের জন্ম দেন। এতে যৌতুকলোভী স্বামী হযরত আলী আরো ক্ষিপ্ত হয়। যৌতুকের দাবিতে রওশন আরার ওপর স্বামীর নির্যাতন ক্রমশ বাড়তে থাকে।

এ পরিস্থিতিতে বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্বামীর ঘরে আততায়ীর হামলার শিকার হন গৃহবধূ রওশন আরা। ধারালো অস্ত্র দিয়ে আততায়ীর উপর্যুপরি আঘাতে ঘরেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে।

এছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী হযরত আলী ও দেবর শামীমকে আটক করে সদর মডেল থানায় নিয়ে আসে পুলিশ।

তবে পুলিশ হেফাজতে থাকা নিহত গৃহবধূর স্বামী হযরত আলী দাবি, ঘটনার সময় হযরত আলী বাড়িতে ছিলো না। সে জেলা শহরে থেকে স্ত্রীর খবর পেয়ে বাড়িতে যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার এসআই শামসুল হাবীব জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। নিহত রওশন আরার স্বামী হযরত আলী, দেবর শামীম, নিহতের বাবা বাচ্চু মিয়া ও মাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুব শীঘ্রই এ হত্যা রহস্যের জট খুলবে বলে আশা প্রকাশ করেন তিনি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com