www.kishoreganjnews.com

মিঠামইনে এমপি তৌফিকের ব্যক্তিগত ত্রাণ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৭, রবিবার, ২:১২ | কিশোরগঞ্জ ]


আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক তাঁর ব্যক্তিগত ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছেন। শনিবার তিনি মিঠামইন উপজেলার মিঠামইন সদর ও গোপদিঘী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত চারশ’ কৃষক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। এ সময় এমপি তৌফিকের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ হিসেবে প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবারকে ২৫ কেজি করে চাল দেয়া হয়।

এমপি তৌফিকের ব্যক্তিগত এই ত্রাণ সহায়তা বিতরণের সময় মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুস সাহিদ ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান শরীফ কামাল প্রমুখ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

ঘোর দুর্দিনে ত্রাণ সহায়তা পেয়ে ফসলহারা কৃষক পরিবারের লোকজন তাদের স্বস্তি প্রকাশ করেন।

প্রসঙ্গত, আগাম বন্যার পদধ্বনিতেই ইটনা-মিঠামইন-অষ্টগ্রামের হাওরের মানুষের একান্ত আপনজন রেজওয়ান আহাম্মদ তৌফিকি এমপি তাঁর মানবিক মন নিয়ে ছুটে গিয়েছিলেন হাওরবাসীর মাঝে। তাদের জুগিয়েছিলেন শক্তি, সাহস আর প্রেরণা। আগাম বন্যায় সর্বশান্ত হাওরবাসীর দুঃসময়েও এখন তিনিই পরমবান্ধব। তাঁর ঐকান্তিক প্রচেষ্টা আর নানামুখী সহায়তায় হাওরে চলছে ঘুরে দাঁড়ানোর সংগ্রাম। হাওরবাসীর এই ঘুরে দাঁড়ানোর সংগ্রামে সামিল হতে তিনি ব্যক্তিগত দীর্ঘদিন যাবত ব্যক্তিগত ত্রাণ সহায়তা নিয়ে ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছেন।

এলাকাবাসীর ভাষ্য, টানা দুই বারের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক রাজনীতির মাঠে প্রেসিডেন্ট পিতার মতোই তিনি এক উজ্জ্বল ব্যতিক্রম। হাওরবাসীর জীবন সংগ্রাম, কষ্ট-বেদনা তাঁকে প্রতিনিয়ত ছুঁয়ে যায়। তাদের দুঃখ-দুর্দশায় সব সময়ে বাড়ানো থাকে তাঁর পরম মমতার হাত। অসহায়ের সহায় হয়ে পাঁশে দাঁড়ান তাদের।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com