কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কবি তানভীর জাহান চৌধুরী’র দ্বিতীয় কাব্যগ্রস্থ ‘ভালোবাসা সয় না আমার, দুঃখ হয় না পর’


 নেত্রকোনা সংবাদদাতা | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, ৮:১১ | সাহিত্য 


কবি তানভীর জাহান চৌধুরী’র প্রথম কাব্যগ্রন্থ ‘ভালোবাসার প্রতিশোধ, ভালোবাসাই নেবে’ বাজারে আসার পর তরুণ পাঠক সমাজে ব্যাপক সাড়া ফেলে। বই মেলায় তার প্রকাশিত সমস্ত বই হু হু করে বিক্রি হয়ে যাওয়ায় তিনি দ্বিতীয় কবিতার বই বের করার সিদ্ধান্ত নেন।

অমর একুশে গ্রন্থমেলাকে সামনে রেখে আবারো সকল পাঠকের মন ছুঁতে আসছে তরুণ সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় কবি তানভীর জাহান চৌধুরী’র দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘ভালোবাসা সয় না আমার, দুঃখ হয় না পর’।

বইটি প্রকাশের দায়িত্ব নিয়েছে দেশের ঐতিহ্যবাহী প্রকাশনী সংস্থা ‘বেহুলা বাংলা’। বইটির প্রচ্ছদ করেছেন দেশের জনপ্রিয় প্রচ্ছদ শিল্পী ধ্রুব এষ।

বইটির ছবির কাজ করেছে জনপ্রিয় আলোকচিত্রী বারীণ ঘোষ। বইটির ভূমিকা লিখেছেন শহীদ বুদ্ধিজীবী’র সন্তান কবি এ বি এম সোহেল রশিদ, কবি জীবনী লিখেছেন কবি মাহাবুব মিত্র ও বইটির ফ্যাপ লিখেছেন প্রকাশক ও জনপ্রিয় অনুগল্পকার চন্দন চৌধুরী।

কবি তানভীর জাহান চৌধুরী’র প্রথম কাব্যগ্রন্থ ‘ভালোবাসার প্রতিশোধ, ভালোবাসাই নেবে’ বাজারে আসার পর সাহিত্যপ্রেমীরা তাকে ভালোবাসার কবি উপাধিতে ভূষিত করেন। ভালোবাসার কবি তানভীর জাহান চৌধুরী বাংলা একাডেমি ও একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত কথা সাহিত্যিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম খালেকদাদ চৌধুরী’র পৌত্র।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর

















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ