www.kishoreganjnews.com

শিক্ষা প্রতিষ্ঠানে সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনার জন্য সংগীত উপকরণ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ৩০ অক্টোবর ২০১৭, সোমবার, ৮:২৯ | শিক্ষা ]


শিক্ষা প্রতিষ্ঠানে সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনার জন্য কিশোরগঞ্জ জেলার নির্বাচিত ১০ টি বিদ্যালয়ে একটি করে হারমোনিয়াম ও এক জোড়া করে তবলা বিতরণ করা হয়েছে।  সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সংগীত উপকরণ বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) তরফদার মো. আক্তার জামীলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা বিভাগের উপপরিচালক মো. রবিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সংগীত উপকরণপ্রাপ্ত স্কুলসমূহ হলো, কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়, এস, ভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়, করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়, পাকুন্দিয়া পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়, পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, হোসেনপুর পাইলট উচ্চ বিদ্যালয়, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।

এছাড়া ১০টি স্কুলে অস্থায়ীভাবে এক বছরের জন্য ১০ জন প্রশিক্ষক এবং ১০ জন তবলচি নিয়োগ দেয়া হয়। নিয়োগপ্রাপ্তরা হলেন, কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় এর জন্য মো: আবুল হাশেম (প্রশিক্ষক) এবং উজ্জ্বল আলী (তবলচি); কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের জন্য বিনয় কর (প্রশিক্ষক) এবং জনাব অসিত বরণ বসাক তপন (তবলচি); আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের জন্য মোঃ মজিবুর রহমান (প্রশিক্ষক) এবং জনাব মোঃ সাজ্জাদ হোসাইন (তবলচি);  এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য কনক কান্তি বিশ্বাস (প্রশিক্ষক) এবং কুশল কিশোর বিশ্বাস (তবলচি); পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে আশরাফ উদ্দিন (প্রশিক্ষক) এবং দীলিপ রবিদাস (তবলচি); পাকুন্দিয়া পাইলট বালিকা বিদ্যালয়ে শিবেশ চন্দ্র ভট্টাচার্য (প্রশিক্ষক) এবং প্রমোদ চক্রবর্তী (তবলচি); করিমগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আব্দুর রহিম খোকন(প্রশিক্ষক) এবং ফারুক শাহ (তবলচি); করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে, সুনীতি দাশ গুপ্তা ( প্রশিক্ষক) এবং মোঃ আবু হানিফ(তবলচি); হোসেনপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে কাজল চন্দ্র দেবনাথ (প্রশিক্ষক) এবং পার্থ মনি মজুমদার (তবলচি) এবং হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে চন্দন দেবনাথ,(প্রশিক্ষক) এবং শংকর সরকার (তবলচি)।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com