www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে এসএসসি’৯৩ ব্যাচের রজত জয়ন্তী’র রেজিস্ট্রেশন চলছে



[ স্টাফ রিপোর্টার | ১১ নভেম্বর ২০১৭, শনিবার, ৮:২২ | শিক্ষা ]


কিশোরগঞ্জ জেলার সকল স্কুলের এসএসসি’৯৩ ব্যাচের বন্ধু ও বান্ধবীদের ২৫ বছর পূর্তি (রজত জয়ন্তী) উপলক্ষে এক মিলন মেলার আয়োজন করা হয়েছে। ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ শহরতলীর উবাই পার্কে অনুষ্ঠিত হবে এই মিলন মেলা।

‘আমরা শুনেছি ৯৩ এর জয়ধ্বনি’ স্লোগানে অনুষ্ঠেয় এই মিলন মেলার প্রস্তুতি চলছে জোর কদমে। এরই মাঝে শুরু হয়েছে অভাবনীয় এই মিলন মেলার রেজিস্ট্রেশন পর্ব। রেজিস্ট্রেশন চলবে ২০১৮ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত| কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলার সকল স্কুলের এসএসসি’৯৩ ব্যাচের বন্ধু ও বান্ধবীরা সপরিবারে এই মিলন মেলায় অংশ নিতে পারবেন।

আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে সকল বন্ধু ও বান্ধবীদের প্রচেষ্টা ও উপস্থিতি আন্তরিকভাবে কামনা করা হয়েছে।

আয়োজকরা বলছেন, ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি শিশিরসিক্ত প্রভাতে এক বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে এসএসসি’৯৩ ব্যাচের বন্ধু ও বান্ধবীদের পূনর্মিলনী মিলন মেলা শুরু হবে। অতীত স্মৃতি নিয়ে আবারও আড্ডায় মেতে ওঠবে উবাই পার্কের সবুজ গালিচায়। হাসি-আনন্দ, দুঃখ-বেদনার গল্পের ফুলঝুড়ি নিয়ে মেতে ওঠবে রজত জয়ন্তীর ক্যানভাস। উৎসর্গ করা হবে সেইসব হৃদয়ের বন্ধুদের যারা চলে গেছে না ফেরার দেশে।

রেজিস্ট্রেশন ফি: একক (এক হাজার টাকা) এবং ফ্যামিলি (দুই হাজার টাকা)।

এ ব্যাপারে আরো প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন: সুহান (০১৯১২-৬৪৫৮৩৯), শিমুল (০১৭১১-৫০৪৪৬৮), রাহাত (০১৭১৮-২৫০৫৭০) এবং হিল্লোল (০১৮৩৪-২৩০৩০৭)।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com