www.kishoreganjnews.com

হোসেনপুর মডেল স্কুল এন্ড কলেজে সততা স্টোর



[ স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ১:৫৬ | শিক্ষা ]


হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল মামুন আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

হোসেনপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ইউএনও আবদুল্লাহ আল মামুন। তিনি সততা স্টোর স্থাপনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বলেন, সততা স্টোরের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা মূল্যবোধ ও জবাবদিহিতার শিক্ষা নিয়ে ভবিষ্যত জাতি গঠনে সততার স্বাক্ষর রাখবে। সততা স্টোর প্রসঙ্গে তিনি বলেন, সততা স্টোরে পণ্য থাকবে কিন্তু কোন দোকানদার থাকবে না, কোন প্রকার সিসি ক্যামেরা থাকবে না। সেখান থেকে প্রয়োজন মত পণ্য নিয়ে শিক্ষার্থীরা স্ব-উদ্যোগে ক্যাশ বাক্সে টাকা রাখবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে হোসেনপুর মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজবাহ উদ্দিন হেলাল, দুপ্রক সহসভাপতি মো. ওয়াহিদুজ্জামান, সাধারণ সম্পাদক মো. জহির রায়হান, উপজেলা প্রোগ্রামার আনোয়ার হোসেন, মোরগ মহাল মসজিদের খতিব মুফতি মাওলানা মো. নাজমূল হক ফয়সাল, প্রভাষক মো. জাকির হোসেন প্রমুখ বক্তৃতা করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com