www.kishoreganjnews.com

ইটনায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা



[ স্টাফ রিপোর্টার | ৪ ডিসেম্বর ২০১৭, সোমবার, ২:১২ | শিক্ষা ]


ইটনায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাভিত্তিক বৃত্তি দিয়েছে উপজেলা পরিষদ। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনের এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক।

উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান।

অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং মাদরাসা থেকে ২০১৫ সালে প্রাথমিক সমাপনী, জেএসসি/জেডিসি এবং ২০১৫ ও ২০১৬ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মোট ১৭৫ জন কৃতী শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও বৃত্তি প্রদান করা হয়।

এতে অন্যান্যের মধ্যে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ সরকারি কলেজের অধ্যক্ষ ইসলাম উদ্দিন, মহিলা ভাইসচেয়ারম্যান মাসুমা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল ইসলাম ঠাকুর, ইটনা থানার ওসি মো. আবদুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিন প্রমুখ বক্তৃতা করেন।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com