www.kishoreganjnews.com

জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের ফলাফল এখন অনলাইনে



[ আশরাফ আলী | ৬ আগস্ট ২০১৭, রবিবার, ৫:৪৮ | শিক্ষা ]


কিশোরগঞ্জ শহরের জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের সব ধরনের পরীক্ষার ফলাফল এখন থেকে অনলাইনে পাওয়া যাবে। পাশাপাশি শিক্ষার্থীদের ফলাফল তার অভিভাবকের মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমেও পৌঁছে যাবে। এতে শিক্ষার্থীদের পাঠোন্নতি ও মূল্যায়ন সম্পর্কে তাৎক্ষণিক অবহিত হতে পারবেন অভিভাবকগণ।

রোববার দ্বিতীয় সাময়িক পরীক্ষার অনলাইন ফল ঘোষণার মধ্য দিয়ে বিদ্যালয়টিতে আনুষ্ঠানিকভাবে এই পরিষেবা চালু করা হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবিয়া খাতুন দুপুর সাড়ে ১২টায় অনলাইন সুইচিংয়ের মাধ্যমে এর উদ্বোধন করেন। এ সময় অভিভাবক সদস্য ও শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষিকা রাবিয়া খাতুন বলেন, অনলাইন ও এসএমএসভিত্তিক এই ফলাফল প্রকাশের ফলে অভিভাবক ও শিক্ষার্থীদের ফলাফল সংগ্রহে দুর্ভোগ লাঘব হবে। এতে অভিভাবকগণ তাদের শিক্ষার্থীদের পাঠোন্নতি ও মূল্যায়ন সম্পর্কে অবহিত হয়ে শিক্ষার্থীদের প্রতি আরো মনোযোগী হতে পারবেন। ফলে মানসম্মত শিক্ষা নিশ্চিত করার ক্ষেত্রে এটি সহায়ক ভূমিকা রাখবে।

এদিকে অনলাইন ও এসএমএস এ ফল পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরাও। বিদ্যালয়ের ফলাফল প্রকাশের নতুন এই পদ্ধতিকে স্বাগত জানিয়ে অনলাইন সেবার মানে অভিভাবকগণ সন্তোষ প্রকাশ করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com