www.kishoreganjnews.com

করিমগঞ্জে শিক্ষার্থীদের রচনা বক্তৃতা প্রতিযোগিতা



[ স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৭, সোমবার, ৫:৩৯ | শিক্ষা ]


করিমগঞ্জ পৌর মডেল কলেজের উদ্যোগে বাংলাদেশ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ওপর কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগ নেতা শিল্পপতি এরশাদ উদ্দিন বিজয়ীদের মাঝে পুরস্কারের ক্রেস্ট ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ তুলে দেন।

কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা মো. ইকবাল, করিমগঞ্জ কলেজের সহকারী অধ্যাপক শাহজাহান শাজু, পৌর মডেল কলেজের প্রশাসক মাহফুজুর রহমান সরকার পল্টু প্রমুখ বক্তৃতা করেন।

এরশাদউদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক এই উপস্থিত বক্তৃতা-রচনা প্রতিযোগিতায় উপজেলার করিমগঞ্জ মহাবিদ্যালয়, জঙ্গলবাড়ি মহিলা কলেজ, করিমগঞ্জ পৌর মডেল কলেজ ও হাজী আঃ বারী মাস্টার মহাবিদ্যালয়ের কয়েক শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

সমাজসেবক আলহাজ এরশাদউদ্দিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর দেশপ্রেম অতুলনীয়। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের কাছে তাঁর দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com