www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে নানা কর্মসূচী



[ স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০১৭, মঙ্গলবার, ৮:৪৩ | শিক্ষা ]


নানা কর্মসূচীর মধ্য দিয়ে কিশোরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। জেলা শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের আয়োজনে মঙ্গলবার প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে। কওমী ও আলিয়া মাদরাসাগুলোতেও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শোক ও শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়। এসব কর্মসূচীর মধ্যে ছিল আলোচনা সভা, কবিতা আবৃত্তি, হামদ, নাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল।

আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ, হয়বতনগর এ.ইউ কামিল মাদরাসা, আউলিয়া পাড়া ফাজিল মাদরাসা, জামীয়া নূরানীয়া তারাপাশাসহ সকল প্রতিষ্ঠানে দিবসটি পালন করা হয়।

এর মধ্যে শহরতলীর কলাপাড়া হাজী আব্দুল গফুর ইসলামিয়া দাখিল মাদরাসার আয়োজনে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদরাসার প্রতিষ্ঠাতা মো. মফিজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য মো. সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ। আলোচনায় অংশ নেন মাদরাসার সুপার মাওলানা মো. আব্দুল হাই, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহীদ, কৃষকলীগ নেতা মো. কামাল উদ্দিন, মাদরাসা শিক্ষক মু. হেলাল উদ্দিন, মাওলানা আব্দুর রশিদ, মাওলানা আব্দুল মতিন, মাওলানা শহিদুল্লাহ, মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি সাংবাদিক আমিনুল হক সাদী প্রমুখ। আলোচনা সভাটি পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষক মু. জামির হোসেন ভূঞা। এতে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যগণ ছাড়াও স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের  পুরস্কার বিতরণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com