www.kishoreganjnews.com

বঙ্গবন্ধুর ওপর রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৭, বুধবার, ৭:০৬ | শিক্ষা ]


বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে জেলা প্রশাসনের সহযোগিতয় ইসলামিক ফাউন্ডেশন রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেছে। বুধবার বিকালে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ফারুক আহামেদের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন। চারটি গ্রুপে তৃতীয় থেকে দশম শ্রেণী পর্যন্ত স্কুল ও মাদরাসার মোট ২৪ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে।

জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস প্রধান অতিথির বক্তৃতায় শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও মানুষের প্রতি তাঁর আজীবন লালিত ভালবাসা ও কর্তব্যবোধের ধারণা তুলে ধরার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান। এভাবেই কোমলমতি শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম ও মানবপ্রেম জাগ্রত হবে বলে তিনি মন্তব্য করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম খান, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com