www.kishoreganjnews.com

ধূলদিয়া হাজী সামছউদ্দীন উচ্চ বিদ্যালয়ে নির্বাচন



[ মো. নূরুল হক | ৩ অক্টোবর ২০১৭, মঙ্গলবার, ৯:০৩ | শিক্ষা ]


বিপুল উৎসাহ উদ্দীপনা ও শান্তিপূর্ণভাবে কটিয়াদী উপজেলার ধূলদিয়া হাজী সামছউদ্দীন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত এই নির্বাচনে সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্যের একটি পদে দুইজন এবং সাধারণ অভিভাবক সদস্যের চারটি পদে সাত জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে আকলিমা আক্তার এবং সাধারণ অভিভাবক সদস্যের চারটি পদে মীর জাহান কবির ৪৮৮ ভোট পেয়ে প্রথম, লাল মিয়া ৪২৫ ভোট পেয়ে দ্বিতীয়, শাহনেওয়াজ ৪১৩ ভোট পেয়ে তৃতীয় ও শাহজাহান ৪০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ফাতেমা আক্তার এবং সাধারণ অভিভাবক সদস্য পদে রাসেল মাহমুদ, জামাল উদ্দিন ও আবদুল কাইয়ুম। নির্বাচনে মোট ৯২৪ জন ভোটারের মধ্যে ৭৬৫ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কটিয়াদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. লিয়াকত আলী খান।

নির্বাচনের ফলাফল ঘোষণার সময় কটিয়াদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছা. সাথী আক্তার, সহশ্রাম ধূলদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ, বীর মুক্তিযোদ্ধা মো. মাইজউদ্দীন, সাবেক চেয়ারম্যান মো. শাহজাহান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিভা রায়, মো. তৌহিদুল ইসলাম বকুল ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com