কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের জমকালো উদ্বোধন



 স্টাফ রিপোর্টার | ২৭ ডিসেম্বর ২০২১, সোমবার, ৮:১৫ | অর্থ-বাণিজ্য 



কিশোরগঞ্জে গত বছরের ২৪ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অত্যাধুনিক ফ্যাশন হাউজ কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেড। পাশাপাশি ফ্যাশন সচেতন পুরুষদের জন্য উদ্বোধন করা হয় জেন্টাল ফেয়ার ফ্যাশন লিমিটেড।

সুলভ ও মানসম্মত পোশাকের বিপুল সমাহারের কারণে অল্প সময়েই কিশোরগঞ্জের নারী-পুরুষ সকল শ্রেণির মানুষের কাছে পরিচিত হয়ে ওঠে কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেড ও জেন্টাল ফেয়ার ফ্যাশন লিমিটেড।

ক্রেতা চাহিদার কথা বিবেচনায় নিয়ে বৃহৎ পরিসরে সেবা দিতে এবার কিশোরগঞ্জ জেলা শহরের ঈশাখা রোড রথখোলা এলাকার কাজী সুপার মার্কেটের দ্বিতীয় তলায় (ধানসিঁড়ি ফুল প্যালেসের বিপরীত দিকে) একই শাখায় কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেড ও জেন্টাল ফেয়ার ফ্যাশন লিমিটেড এর যৌথযাত্রা শুরু করা হয়েছে।

মহান বিজয়ের মাসে সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয় শাখাটি।

আনন্দঘন পরিবেশে ফিতা কেটে কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেড ও জেন্টাল ফেয়ার ফ্যাশন লিমিটেড এর শাখাটির শুভ উদ্বোধন ঘোষণা করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, জেলা বারের সভাপতি ও পিপি এডভোকেট শাহ আজিজুল হক।

এ সময় কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান, প্রধান নির্বাহী শিবলী আক্তার, প্রতিষ্ঠানটির সমন্বয়ক ডা. আব্দুর রব, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডে শূন্য থেকে সকল বয়সের শিশু, মহিলা এবং পুরুষের যাবতীয় জামাকাপড় ও কসমেটিকস সামগ্রী পাওয়া যাচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর