কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন



 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৫ জানুয়ারি ২০২২, বুধবার, ৩:৫৭ | অর্থ-বাণিজ্য 



কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকায় জনতা ব্যাংক লিমিটেডের নিজস্ব জায়গায় জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর ফলক উন্মোচনের মাধ্যমে জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের পরিচালক মোহাম্মদ আসাদ উল্লাহ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে আমিন্ত্রত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান খান, জনতা ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের ক্রেডিট ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মো. মাশফিউল বারী ও রিস্ক ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মো. রমজান বাজার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক মোবারক হোসেন সরকার।

এতে অন্যদের মধ্যে প্রবীণ সাংবাদিক ও লেখক মু আ লতিফ, জনতা ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ এরিয়ার বঙ্গবন্ধু পরিষদ সভাপতি মো. আশরাফুল মোনায়েম, বঙ্গবন্ধু পরিষদ ও সিবিএ ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক একেএম আতিকুজ্জামান ভূঞা, জনতা ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ এরিয়া অফিসের সিনিয়র অফিসার আরিফুল হক মুন্না প্রমুখ ছাড়াও জেলার বিভিন্ন শাখার প্রিন্সিপাল অফিসার ও সিনিয়র অফিসার এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনতা ব্যাংক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথি অন্যদের সাথে নিয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় জনতা ব্যাংকের পক্ষ থেকে তিনশ’ শীতার্তের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

প্রসঙ্গত, কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকার মতো গুরুত্বপূর্ণ স্থানে জনতা ব্যাংক লিমিটেডের ৩৩ শতাংশ নিজস্ব জায়গা দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। সেখানে জনতা ব্যাংক ভবন নামে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত একটি পাঁচতলা ভবন নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর