কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের ২য় শাখার উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:৫৯ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে গত ২৪ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অত্যাধুনিক ফ্যাশন হাউজ কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেড। তখন জেলা শহরের খরমপট্টি জোড়া পুকুর পাড় সংলগ্ন সালমান টাওয়ারের নিচতলায় এর ১ম শাখা উদ্বোধন করা হয়।

ক্রেতা চাহিদার কথা চিন্তা করে বিস্তৃত পরিসরে ক্রেতাসেবা দিতে এবার শহরের বত্রিশ এলাকায় কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের ২য় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

মহান বিজয়ের মাসের প্রথমদিন মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে বত্রিশ জেলা স্মরণী সড়কে কিশোরগঞ্জ জেলা আইডিয়াল স্কুল সংলগ্ন নিচতলায় শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আনন্দঘন পরিবেশে ফিতা কেটে কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের ২য় শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, জেলা বারের সভাপতি ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

এ সময় কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান, প্রধান নির্বাহী শিব্লী আক্তার, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কিডস এন্ড মাদারস ফ্যাশন লিমিটেডের দু’টি শাখাতেই শূন্য থেকে সকল বয়সের শিশু, মহিলা এবং পুরুষের যাবতীয় জামাকাপড় ও জুয়েলারী সামগ্রী পাওয়া যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর