কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ’ শীর্ষক অনলাইন সেমিনার অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৭:১১ | তথ্য প্রযুক্তি 


অনলাইন প্ল্যাটফর্মে ডিজিটাল মেলা ২০২০ উদযাপন উপলক্ষ্যে কিশোরগঞ্জে ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ’ শীর্ষক অনলাইন সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত জুম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে অনলাইন সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং কি নোট স্পিকার হিসেবে যুক্ত ছিলেন বুয়েটের কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ।

অনলাইন সেমিনারে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক এবং কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

সেমিনার সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

উল্লেখ্য যে, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে আইসিটি বিভাগ ও এটুআই এর সহযোগিতায় কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ২৮-৩০ জুন অনলাইন প্ল্যাটফর্মে ডিজিটাল মেলা ২০২০ উদযাপন করা হচ্ছে।

জাতীয় তথ্য বাতায়নে ও কিশোরগঞ্জ জেলার ওয়েব পোর্টালে (http://www.kishoreganj.gov.bd/site/view/digitalfair2020) ডিজিটাল মেলা ২০২০ অপশনে গিয়ে মেলার কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানা যাবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর